Hawa Movie Review The most popular movie

Hawa Movie Review The most popular movie

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভাল আছেন। আমি মো:মিনহাজুল ইসলাম আপনাদের দোওয়াই  এবং মহান আল্লাহ্‌ তায়ালার রহমতে ভাল আছি। আমার ইউটিউব চ্যানেলের নাম:- Tech zoom ProTech zoom Pro এখানে ক্লিক করলে পাবেন।

Hawa Movie Download Link

হাওয়া সিনেমার সব গেপন তথ্য:-

হাওয়া সিনেমা  বর্তমানে বাংলাদেশে ও কলিকাতা এবং ভারতের কিছু কিছু জায়গায় অনেক জনপ্রিয় হয়ে উঠেছে এই সিনেমা। বর্তমান বাংলাদেশের জনপ্রিয় একটি সিনেমা হাওয়া। এই সিনেমার Trailer রিলিজ হওয়ার পর পরই মানুষের মনে বিশাল এক জায়গা  নিয়েছে। বর্তমান সময়ে এই হাওয়া সিনেমার একটি গান সাদা সাদা কালা কালা অনেক জনপ্রিয় হয়ে গেছে। যা মানুষ রেগুলার ইউটিউব এ সার্চ করে থাকে। এই হাওয়া সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয়, অভিনেতা চঞ্চল চৌধুরী। বাংলাদেশ নাটক ও চলচিত্রের জগতে সে বড় একজন অভিনেতা। বিশেষ করে 'মনপুরা' মুভিটি তার বেশি ভাইরাল হয়েছে। যা ভালবাসার জগতে বাংলাদেশের সেরা মুভি। আমি ৫ স্টার দিয়েছি মুভিটিতে। এবং সেই মুভির গান ও ভাইরাল যা মানুষের মনে ভালবাসা যোগায়। চঞ্চল চৌধুরী বাংলাদেশের একজন বিখ্যাত  জাতীয় চলচিত্রের পুরষ্কার পাওয়া অভিনেতা। বর্তমান সময়ে চঞ্চল চৌধুরী মেজবাউর রহমান সুমনের প্রথম চলচিত্র এই " হাওয়া মুভি"  তিনি অভিনয় করেছেন। "হাওয়া" Hawa সিনেমার মূল গল্প হলো উপকূলীয় জেলের সংগ্রামী জীবন সম্পর্কে। এবং এই মুভিটি একটা ওয়েব সিরিজ কোয়ালিটি। যা অন্য মুভি থেকে সম্পন্ন আলাদা। আপনি এই মুভিটি দেখলে, বাস্তব মনে হবে, মনে আমি বোঝাতে চেয়েছি আপনার মনে হবে আপনি এই কাহিনি সরাসরি লাইভ দেখছেন এমনটা।


এই হাওয়া মুভি Hawa 29 July 2022  তারিখে এই মুভিটি  একসাথে বাংলাদেশের ২৪ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। তার কিছুদিন পর থেকেই এই মুভিটি ডাউনলোড করার জন্য ডাউনলোড লিংকের অনুসন্ধান করছেন। ঠিক মুভিটি মুক্তি পাওয়ার পর পরই তবে অনেক ইউটিউবার এতিমধ্যই Trailer দিয়ে ২ ঘন্টার বেশি এডিট করে ইউটিউব এ আপলোড করছে তা দেখে সবাই ডাউনলোড দিচ্ছে আবার অনেকেই গুগল (google) এ সার্চ করছে কিন্তু কেও নিদিষ্ট লিংক বা মুভি পাচ্ছেন না। দূংখ জনক হলেও সত্যি।😄😄😄 আপনারা  সঠিক ডাউনলোড এর লিংক কেউ খুজে পাচ্ছেন না। সেজন্য আমরা  এই পোস্ট এর মাধ্যমে " হাওয়া মুভি"  ডাউনলোডের সঠিক নিয়ম এবং এর অফিসিয়ালি কালেকশন সম্পর্কে আলোচনা করবো তবে আপনাদের মনোযোগ দিয়ে পরতে হবে।

হাওয়া সিনেমা ডাউনলোড এর পদ্ধতি:-

বাংলাদেশের বর্তমান সব মিলিয়ে ২৪ টি সিনেমা হলে হাওয়া সিনেমাটি  মুক্তি পেয়েছে। অনেকে সিনেমাটি দেখার জন্য হলে যাচ্ছেন। আবার অনেকে সিনেমাটি দেখার জন্য তাদের মূল্যবান সময় নষ্ট হচ্ছে কিন্তু তারপরেও মুভিটি ডাউনলোড লিংক খুজে পাচ্ছে না। বর্তমানে সময়ে  অনেকে  রয়েছে যারা সিনেমাটি অনলাইনে ডাউনলোড করে দেখতে চাই । কিন্তু গুগলে ডাউনেলোডের লিংক খুজে পাওয়া যাচ্ছে না। এর একটাউ কারণ হলো ছবিটি এখনো অনলাইনে কোন ওয়েব সাইটে বা কোন ইউটিউব চ্যানেলে আপলোড হয় নাই। অফিসিয়ালবাবে এখনও মুক্তি পায়নি মুভিটি। আপনি যদি অনলাইনের মাধ্যমে  হাওয়া সিনেমাটি ডাউনলোড করতে চান তাহলে আজকের এই পোাস্ট মনোযোগ দিয়ে পড়ুন। আর 

আপনি যদি Technology সম্পর্কে জানতে চান তাহলে এই লিংকে ভিজিট করুন:- www.tonbangla.com

হাওয়া মুভি  ডাউনলোড:-

বর্তমান সময়ে Filmywap নামে একটা টরেন্ট ওয়েবসাইট আছে, যা আপনি গুগলে সার্চ করলে পাবেন। এমন আরও অনেক ওয়েবসাইট আছে যেখানে মুভি আপলোড কে, তামিল মুভি এবং সব মুভি গুলো সবার আগে আপলোড করে,  হাওয়া সিনেমার ট্রেইলার রিলিজ হওয়ার পরেই এটি বর্তমান মানুষের ভাষার মুভিগুলো তাদের ওয়েবসাইটে আপলোড করে।  মূলত। বাংলা, হিন্দি, তামিল এবং অন্যান্য সব ভাষার মুভি এই ওয়েবসাইটে চুরি করে তারা নিজেরা  আপলোড করে। কোন মুভি যদি ভাইরাল হয় বা তারা তা যেভাবেই হোক মেনেজ করে আপলোড করে এলকথায় বলতে পারেন হ্যাকার। যাইহোক আপনি অনলাইনে হাওয়া সিনেমাটি  ডাউনলোড করতে চাইলে Filmywap ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন দেখবেন সবার আগে পাবেন এবং সবার আগে ডাউনলোড করতে পারবেন।

হাওয়া সিনেমার ইনকাম:

উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী হাওয়া (HAWA) সিনেমাটি ৬ কোটি ৪৯ লক্ষ টাকা (প্রায়) আয় করেছে মাত্র ৯ দিনে। আর এই হাওয়া  সিনেমাটি তৈরি করতে খরচ হয়েছিল তাদের প্রায় ১ কোটি ২৭ লক্ষ টাকা। সিনেমাটি সত্যিই ভাইরাল ভাইরালের মতো হয়েছে। এই সিনেমাটি তৈরি করতে খরচ হয় ১ কোটি ২৭ লক্ষ টাকা আর এখন ৬ কোটি ৪৯ লক্ষ টাকা লাভ, এবং আরও সময় যাবে বেশি ইনকাম হবে। Sponcer এর মাধ্যমে ইনকাম হবে কোটি টাকার থেকেও বেশি।

সর্ব প্রথম যে প্লাটফর্ম এ পাওয়া যাবে?

এখন পর্যন্ত হাওয়া সিনেমাটি  অনলাইনে কোন ওয়েবসাইটে বা টিভি চ্যানেলে বা ইউটিউব চ্যানেলে  রিলিজ করা হয়নি। কেও পাইনি তবপ হাওয়া মুভিটি  OTT নামে একটা প্লাটফর্মে রিলিজ করার জন্য কথা চলছে । OTT প্লাটফর্মে রিলিজ করলে সিনেমাটি আরো অর্থ উপার্জন করতে পারবে। তবে আপনারা রেগুলার গুগল এ সার্চ করবেন।

সর্বশেষ কিছু কথা:- 
বর্তমান সময়ে ফেসবুক বা ইউটিউব আমরা যাই বলি না কেন, যে কোন বিষয় নিয়ে ছোট থেকে শুরু করে সব ইউটিবার বা ফেসবুকার তারা নিজেরাই ভাইরাল করে দেয়। সামাজিক যোগাযোগ এর মাধ্যম গুলোতে মানুষ বেশি সময় ব্যয় করে। যার কারণে নতুন কোন কিছু দেখা মত্রই তা শেয়ার করা বা ফলো করা। আগে কার সময় সামাজিক যোগাযোগ এর তেমন ব্যবহার কারি ছিল না। কিন্তু বর্তমান সময়ে এসে সামাজিক যোগাযোগ এর বেশি ব্যবহার করী রয়েছে, সেজন্য নতুন মুভি বা নাটক বা গান যাই নতুন আসুক তা ভাইরাল। তবে কোন কিছু কিন্তু অমর হয়ে থাকে না। কিন্তু প্রাচীন কালের সমকিছু সারা জীবন অমর হয়ে থাকবে। হাওয়া মুভি যেমন বর্তমান ভাইরাল, এমন আরও অনেক মুভি আসবে এবং নতুন নতুন সব কিছু আবিষ্কার হবে। যারা ইউটিউব থেকে ডাউনলোড করতে চান তারা  Snaptube এ্যাপ দিয়ে ডাউনলোড করবেন।

আজকের পোস্ট এই পর্যন্ত ভাল লাগবে শেয়ার করে সবাইকে জানার ও পড়ার সুযোগ করে দিন। আর আমাদের সাইটটি Save করে রাখুন। ধন্যবাদ আল্লাহ্‌ হাফেজ, আসসালামু আলাইকুম।

যারা আরবি জানেন:- 

شارك منشور اليوم إذا أعجبك حتى الآن وأخبر الجميع به واقرأه.  وحفظ موقعنا.  الحمد لله حافظ السلام عليكم.

যারা ইংলিশ যানেন:-

Share today's post if you like it so far and let everyone know and read it.  And save our site.  Thank you Allah Hafez, Assalamu Alaikum.

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url